শুক্রবার, ২৬ মার্চ, ২০১০

JPS Virus Maker 3.0 - দেখেন ভাইরাস বানানো কতো সোজা

বেশি কিছু বলার নাই। পোস্টের শিরোনামই সব বলে দিচ্ছে। এটা একটা ভাইরাস বানানোর সফটওয়্যার। আধুনিক ভাইরাসগুলোর প্রায় সবগুলো গুণই (!) এটি তৈরি করতে পারে। মূলতঃ এই সফটওয়্যারটি এ্যান্টিভাইরাস ডেভোলপিং ও শিক্ষামূলক কাজে ব্যবহার করা হয়। কি কি লাগবে আপনার ভাইরাসে তা নির্ধারন করে দিতে পারবেন অপশনগুলোতে টিক মার্ক দিয়ে -
ভাইরাসের প্রসেস ও ফাইলের নাম নির্ধারন করে দিতে পারবেন নিচে Name After Install অপশন থেকে (প্রথম ছবিতে সবুজ ঘর দিয়ে চিহ্নিত)। ভাইরাসে যোগ করার জন্য আরো কিছু অতিরিক্ত অপশন পাবেন নিচে ২টি তীর চিহ্ন যুক্ত বাটনটিতে (প্রথম ছবিতে হলুদ ঘর দিয়ে চিহ্নিত) ক্লিক করলে -

অতঃপর Create Virus বাটনে (প্রথম ছবিতে লাল ঘর দিয়ে চিহ্নিত) ক্লিক করলে সফটওয়্যারটি যে ফোল্ডারে আছে সে ফোল্ডারে আপনার ভাইরাসটি তৈরি হবে। নিজের ১২টা না বাজাতে চাইলে ভুলেও ওটাতে ডাবল ক্লিক করবেন না। এ্যান্টিভাইরাস দিয়ে স্ক্যান দিলে ভাইরাস হিসেবে ধরবে।

ডাউনলোড লিংক:
http://www.opensc.ws/attachments/trojan-malware-releases/893d1162792285-jps-virus-maker-virus-maker-src.zip/

http://rapidshare.com/files/192522541/JPS_Virus_maker__3.0_.rar/

http://vx.virusexperts.com/dl/gen/jpsvm3.zip

http://vx.netlux.org/vx.php?id=tj04


সতর্কীকরন: এই সফটওয়্যারটি ডাউনলোডের পর আপনার এ্যান্টিভাইরাস সফটওয়্যারটিকে ভাইরাস বলতে পারে। অবশ্য আমায় জিজ্ঞেস করবেন না কেন। এটা কমন সেন্সের ব্যাপার - যে সফটওয়্যার ভাইরাস বানাতে পারে তাকে ভাইরাস বলাটাই কি স্বাভাবিক না? তবে সফটওয়্যারটি মোটেও কোন ভাইরাস নয়।
কোন কুপরিকল্পনা বাস্তবায়নে এই সফটওয়্যারের ব্যবহার আশা করছি না - করলে তার সম্পূর্ণ দায় আপনার। এই সফটওয়্যারটি ব্যবহার করতে গিয়ে কারো পিসি কোন ক্ষতির শিকার হলে তার দায়দায়িত্ব লেখকের নয়।

কোন মন্তব্য নেই:

এই ব্লগটি সন্ধান করুন

ব্লগ সংরক্ষাণাগার